২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে করোনাভাইরাস পরীক্ষার ল্যাব স্থাপনের দাবী ”জনস্বার্থ রক্ষা কমিটি”

আপডেট: মার্চ ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনাভাইরাস প্রতিরোধে এক জরুরী সভা করেছে ”জনস্বার্থ রক্ষা কমিটি” বরিশাল।

গত ২৩ এপ্রিল সোমবার সকাল ১০টায় কালিবাড়িস্থ অত্র কমিটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

কমিটির আহবায়ক দেওয়ান ফখরুল আলমের সভাপতিত্বে সদস্য সচিব ও জেলা পরিষদের সদস্য মোঃ মুনাওয়ারুল ইসলাম অলি’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সমন্বয়ক এ্যাড. হিরন কুমার দাস মিঠু, যুগ্ম আহবায়ক রনজিৎ কুমার দত্তর, শুভঙ্কর চক্রবর্তী, লিংকন বায়েন,  মিল মুখার্জী, মোঃ ফিরোজ কিবরিয়া।

বক্তাগন বরিশাল বিভাগের জনগণের স্বার্থে অনতিবিলম্বে বরিশাল মেডিকেলে করোনাভাইরাস পরীক্ষার ল্যাবরেটরি স্থাপন এবং ডাক্তার, নার্স ও হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের সুরক্ষা প্রদানের লক্ষে পিপিই সরবরাহের দাবী জানান।

করোনাভাইরাস প্রতিরোধে বরিশালের প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সচেতনতা বৃদ্ধি, স্যানিটাইজার, মাস্ক ইত্যাদি সরবরাহের মাধ্যমে সচেতন ও সহযোগীতার লক্ষে বরিশালের শিল্পপতি ও ধর্ণাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান এবং নিত্যপ্রয়োজনীয় পণ্য ব্যবসায়ীদের মুনাফার মানষিকতা পরিহার করে মানবিক হওয়ার অনুরোধ জানান অত:পর কমিটির পক্ষ থেকে প্রচার প্রচারণা চালানো স্যানিটাইজার ও মাস্ক বিতরনের সিদ্ধান্ত গৃহিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network