১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় সানার উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: মার্চ ৩০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনা ভাইরাসের আতঙ্কে গৃহবন্দী সারাদেশের মানুষ।

এ আতঙ্কে বানারীপাড়ার নদীর পশ্চিম পাড়ের ৫ ইউনিয়নের দুস্থ পরিবারগুলো কর্মহীন হয়ে পরেছে।

এসব অসহায় পরিবারের মাঝে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাড. মো: মাওলাদ হোসেন সানার ব্যক্তিগত তহবিল থেকে চাল, ডাল, আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৩০ মার্চ) সকালে বাইশারী খেয়াঘাট এলাকায় ভ্যান চালক, খেয়ার মাঝি ও ইজিবাইক চালক ২০০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আঃ লতিফ হাওলাদার, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লুৎফর রহমান পারভেজ, বাইশারী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ, বাইশারী সৈয়দ বজলুল হক বিশ^বিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত সভাপতি সাকিব আহমেদ,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খলিল মোলøা, শ্রমিক লীগ নেতা সাহেব আলী,সাঈদুল,সুমন প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network