২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শ্রমজীবি মানুষের পাশে পরশমনি সমাজকল্যাণ সংস্থা

আপডেট: মার্চ ৩১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ
করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ খেটে খাওয়া সাধারণ শ্রমজীবি মানুষের পাশে দাড়িয়েছে বরিশালের পরশমনি সমাজকল্যাণ সংস্থা নামের একটি প্রতিষ্ঠান।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় নগরীর বাংলাবাজার এলাকার মসজিদের সামনে শতাধীক অসহায় পরিবারের মাঝে চাল, ডাল আলু ও ডাল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেন সংস্থার কর্তৃপÿ ও সাধারণ সদস্যরা।

এসময় পরশমনি সমাজকল্যাণ সংস্থার পরিচালক ও সভাপতি মো. জসিম উদ্দিন জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনার কারণে খেটে খাওয়া সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ায় তাদের পাশে দাড়িয়েছি আমরা।

মানুষ যাতে না খেয়ে থাকে এমন পরিবারগুলো খুঁেজ খাদ্য সামগ্রী দেওয়ার চেষ্টা করছি।

এ ধরণের কর্মসূচী এই সংস্থার অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- সংস্থার সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক জাহেদা বেগম, সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, সহ-সাধারণ সম্পাদক নাজমুল কায়েস রিপন, কোষাধ্যক্ষ মাসুদ নেওয়াজ রুমান, নির্বাহী সম্পাদক মো.নজরুল ইসলাম ও ফাতেমা-তুজ- জেহরা সহ সংস্থার সদস্যরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network