২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

কর্মহীন মানুষের পাশে এ্যাড. হাফিজ আহমেদ বাবলু ‍

আপডেট: এপ্রিল ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের (কােভিড-১৯) প্রাদুর্ভাবে আজ কর্মহীন হয়ে পড়েছে মানুষ। ‍

এই কর্মহীনদের দু’বেলা খাবারের জোগান দিতে দেশব্যাপী সরকারি-বেসরকারি ‍নানান ‍উদ্যোগ নেয়া হচ্ছে।

তাঁদের হাতে তুলে দেয়া হচ্ছে খাবার। ‍

এরই অংশ হিসেবে বরিশালের রাজনৈতিক ব্যক্তিত্ব বরিশাল জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু ‍নিয়েছেন মহতি ‍উদ্যোগ।

তিনি নিজস্ব উদ্যোগে দুপুর থেকে রাত অবধি দুঃস্থ নেতাকর্মীসহ নগরীর অসহায়দের হাতে তুলে দিচ্ছেন নিত্যপ্রয়োজনীয় খাবার ও নগদ অর্থ। ‍

বেশ কয়েক দিন যাবত চলমান ‍এই কর্মসূচীতে সামাজিক দূরত্ব বজায় রেখে ‍এরই মধ্যে ১৭৭ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আরও ২৩ কর্মীর বাসায় খাবার পৌঁছে দেয়া হবে বলে জানান হাফিজ আহমেদ বাবলু।

তিনি বলেন, ‘এই দুর্যোগকালীন সময়ে আমাদের সকলের ‍উচিত ‍এগিয়ে আসা। ছোট পরিসরে হলেও তা করা ‍উচিত।

কারন ‍এই কাজ সকলের নাগরিক দায়িত্ব।

আমি মনে করি আমাদের আশপাশের অসহায়দের সাহায্যে ‍এগিয়ে আসলে দেশে কেউ অনাহারে থাকবেনা’।

রোববার (০৫ ‍এপ্রিল) খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক উলফাত রানা রুবেল, কামরুজ্জামান সোহেল প্রমুখ।

অজ্ঞাত সন্ত্রাসীদের হাতে গুম হওয়া মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফিরোজ খান কালু ও সন্ত্রাসী হামলায় নিহত রাফসান আহম্মেদ জিতুসহ ত্যাগী নেতাকর্মীদের বাসায় গিয়ে খোঁজখবর নিয়েছেন হাফিজ আহমেদ বাবলু।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network