২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

টিসিবির ৩৭০ লিটার তেল দোকানে বিক্রি : ১০ হাজার টাকা জরিমানা

আপডেট: এপ্রিল ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ৩৭০ লিটার তেল দোকানে রেখে বিক্রির অপরাধে বাগেরহাটের এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (০৫ এপ্রিল) দুপুরে শহরের তেলপট্টিতে অভিযান চালিয়ে ওই ব্যবসায়ীকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খাদিজা আক্তার।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট খাদিজা আক্তার বলেন, রোববার দুপুরে সাহা ভান্ডার থেকে ৩৭০ লিটার (৫ লিটারের ৭৪টি বোতল) টিসিবির তেল জব্দ করা হয়।
টিসিবির তেল দোকানে রেখে বিক্রির অপরাধে ওই ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
একই সঙ্গে পরবর্তীতে যেন এমন কাজ না করে সেজন্য তাকে সতর্ক করা হয়েছে।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network