২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জে আ’লীগ নেতার ব্যক্তি উদ্যোগে খাদ্যসহায়তা প্রদান

আপডেট: এপ্রিল ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধিঃ
বরিশালের বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের ব্যক্তিগত উদ্যাগে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষদের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
গতকাল শুক্রবার সন্ধ্যায় বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শামিম ওসমান ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল শিকদারে নেতৃত্বে এ খাদ্যসহায়তা প্রদান করেন।
এসময় স্থানীয় প্রায় অর্ধশতাধিক পরিবারের শ্রমজীবী ও কর্মহীন হয়ে পরা সদস্যদের মাঝে চাল,ডাল,তেল,মাস্কসহ নিত্য প্রয়োজনীয় উপকরণ বিতরণ করেন।
খাদ্য সহায়তা প্রদান কালে ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সোহেল শিকদার বলেন দেশের এই ক্রান্তিলগ্নে সাধ্য অনুযায়ী সবাই যদি যার যার অবস্থান থেকে সহযোগিতায় এগিয়ে আসেন তবে কর্মহীন মানুষগুলো উপকৃত হবে।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network