১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জে ইসলামী আন্দোলনের উদ্যোগে উপাধ্যক্ষ সিরাজুল ইসলামের ত্রাণ বিতরণ

আপডেট: এপ্রিল ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
বাবুগঞ্জ প্রতিনিধি ঃ করোনাভাইরাস উপলক্ষ্যে বাবুগঞ্জে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরন করেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ আসনে হাতপাখা প্রতিকে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশের বরিশাল জেলা সেক্রটারী উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম।
ইসলামী আন্দোলন বাংলাদেশ বাবুগঞ্জ উপজেলা শাখার ব্যবস্থাপনায় গতকাল মীরগঞ্জ বাসস্ট্যান্ডে  আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠান থেকে প্রাথমিকভাবে লোহালিয়া, রাজগুরু ও দক্ষিণ ভূতেরদিয়া নতুন চরের বিভিন্ন অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
এতে আরো উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের বরিশাল জেলা সভাপতি এইচ এম সানাউল্লাহ, সাধারন সম্পাদক মুহাম্মাদ আরমান হোসাইন রিয়াদ, ইসলামী আন্দোলন বাবুগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ নজরুল ইসলাম মাহবুব, সেক্রেটারী মাওলানা মুহাম্মাদ শামসুল হক, জয়েন্ট সেক্রেটারী মাওলানা নজরুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা রাসেল হোসাইন, ইশা ছাত্র আন্দোলনের বাবুগঞ্জ উপজেলা সভাপতি হাফেজ মুহাম্মাদ আবদুল্লাহ,  সাবেক ছাত্রনেতা  মাওলানা মুহাম্মাদ হেলাল উদ্দিন, শ্রমিক নেতা রেজাউল করীমসহ বিভিন্ন স্তরের দায়িত্বশীলগণ।
ইসলামী আন্দোলন বাংলাদেশ বাবুগঞ্জ উপজেলা শাখার দায়িত্বশীলগণ বলেন, সারা দেশের ন্যায় বাবুগঞ্জের গরীব অসহায় মানুষের পাশে থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবে, ইনশাআল্লাহ্।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network