২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মানবসেবায় সাইদুর রহমান রিন্টু

আপডেট: এপ্রিল ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
করোনাভাইরাসসংক্রম প্রতিরোধে ঘরবন্দি কর্মহীন মানুষের পাশে নিরবে নিভৃতে সহায়তা করে যাচ্ছেন বরিশাল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও  সুন্দরবন নেভিগেশন গ্রুপ’র চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু ।

আজ রবিবার দূর্যোগপূর্ন আবহাওয়ার মধ্যেও বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নে নিজের ব্যক্তিগত অর্থায়নে কর্মহীন মানুষের ঘরে ঘরে চাল, ডাল, তৈল, আলু, পিয়াজ, লবনসহ ইত্যাদি খাবার ও হ্যান্ড স্যানিটাইজার এর জন্য সাবান, ধুলাবালি – বায়ুদূষণ এর হাত থেকে রক্ষা পেতে মাস্ক বিতরণ এবং জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন ।

তিনি প্রতিদিনই মানুষের বাড়ি বাড়ি গিয়ে নানা সহায়তা প্রদান করছেন।

নিজে প্রতিটি ঘরে ঘরে গিয়ে এসব পৌছে দিয়েছেন।

এতে অভিভুত হয়ে সন্তোষ প্রকাশ করেছেন উপকার ভোগীরা।

সাইদুর রহমান রিন্টু বলেন, অসহায় মানুষের পাশে আমি আছি।

আমি নিরলস ভাবে তাদের সহযোগিতা করে যাচ্ছি, যাবো।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network