২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল নগরীতে বিএনপির ত্রান বিতরন

আপডেট: মে ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বার্তা পরিবেশক, বরিশাল: করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে বরিশালে কর্মহীন হয়ে পড়া অসহায়দের নগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ মে) বেলা ১২টায় নগরীর এ.কে. স্কুল প্রাঙ্গণে আয়োজিত এই কর্মসূচীতে ৪শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জিয়া উদ্দিন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, ৯নং সভাপতি বিএনপির শাহিনুর রহমান ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান মিলন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মাওলা রাব্বি শামীম, মহানগর বিএনপি নেতা এবিএম মুসা কাজল, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মো. জনি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পিন্টু, ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মো. বাপ্পী প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network