২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সাগরদি-নাজির মহল্লা-গোড়াচাঁদ দাস রোড এলাকারসহ নতুন করে ৭জন করোনায় আক্রান্ত

আপডেট: মে ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল জেলায় নতুন করে আরও ৭ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৮০ জনে। পাশাপাশি সুস্থ হয়েছে ৩৮ জন।

আজ রোববার জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, আক্রান্তের মধ্যে একজন নগরীর সাগরদি, নাজির মহল্লা এলাকা, গোড়াচাঁদ দাস রোড এলাকার একজন করে মোট তিনজন, উজিরপুর উপজেলার দুইজন, বানারীপাড়া ও মুলাদী উপজেলার ১ জন করে মোট ৭জন করোনা আক্রান্ত হয়েছে আজ।

আক্রান্তদের মধ্যে একজন গোড়াচাঁদ দাস রোড এলাকার বাসিন্দা ও স্থানীয় আজকের বার্তা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোশাররফ হোসেন নামে।

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, আক্রান্ত ৭ ব্যক্তির অবস্থান অনুযায়ী সেই জায়গাগুলো লকডাউন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network