৩১শে মে, ২০২০ ইং, রবিবার

 

রোমে বৃহত্তর কুমিল্লা যুব পরিষদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

আপডেট: মে ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির রোমে বৃহত্তর কুমিল্লা যুব পরিষদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোমের রসই রেস্তোরাঁয় সামাজিক দুরত্ব বজায় রেখে
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি‘মহান মুক্তিযুদ্ধের বিশিষ্ট সংগঠক
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য
হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের শুভ জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে কুমিল্লা জেলা যুব পরিষদ,ইতালি ।সংগঠনের সভাপতি ,
কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, ও ইতালি যুবলীগ নেতা গিয়াস উদ্দিন হাসান এমপি বাহারের অতীতের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও বর্তমানে করুণা মহামারীতে কুমিল্লার রাজপথে সশরীরে উপস্থিত থেকে প্রতিদিনই বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের খাদ্য নিরাপত্তা এবং সুচিকিৎসা নিশ্চিত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তা তুলে ধরেন। দোয়া মাহফিলে এমপি বাহার টেলিকনফারেন্সের মাধ্যমে ইতালিস্থ কুমিল্লার বিভিন্ন অঞ্চলের মানুষ এবং বিভিন্ন জেলার আওয়ামী পরিবারের নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন এবং জননেত্রী রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে সকলকে কাজ করার জন্য আহ্বান জানান ।
অনুষ্ঠান শেষে বিশেষ মোনাজাতের মাধ্যমে মাননীয় সংসদ সদস্য হাজী আকম বাহাউদ্দিন বাহার ও তার পরিবারের সদস্যদের জন্য বিশেষভাবে দোয়া করা হয় পাশাপাশি বাংলাদেশে ,ইতালিসহ সারাবিশ্বের করুন আক্রান্ত সকল মানুষের জন্য মহান আল্লাহর নিকট বিশেষ মোনাজাত করা হয় ।
এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল,সাংগঠনিক সম্পাদক জামান মোক্তার,দপ্তর সম্পাদক হাবীব মকদম,আইন সম্পাদক ফারুক খালাসী,রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন,সাধারণ সম্পাদক খলিল বন্দুকছি,আলী মোহাম্মদ,হাজী সুইট সহ যুবলীগের সিনিয়র নেতাদের মধ্যে সোহেল বক্সী,মহি উদ্দিন মহি,শাহাদাৎ হোসেন রনি,ইমরান মাদবর। এ সময় কমিউনিটির সামাজিক নেতৃবৃন্দের মধ্যে জোবায়ের আহমেদ রিপন,ফিরোজ খান,সোহরাব সরকার,সাইফুল সরকার,মনির উজ্জামান সহ আরৌ অনেকে। কোরআন তিলাওয়াত করেন ইতালি আওয়ামী লীগের সদসস্য ফারুক ফরাজী।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network