৩১শে মে, ২০২০ ইং, রবিবার

 

বেতাগীতে চিকিৎসকের পর স্বাস্থ্য সহকারী করোনায় আক্রান্ত

আপডেট: মে ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূরে আলম,বেতাগী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকের পর এবার নতুন আক্রান্ত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের স্বাস্থ্য সহকারী। বেতাগী উপজেলায় এ পর্যন্ত মোট ৫ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ সনাক্ত হয়েছে, এর মধ্যে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছেন আক্রান্ত চিকিৎসক ।
জানা গেছে, করোনায় আক্রান্ত ওই স্বাস্থ্য সহকারীর নাম মো: সোহেল আমিন, বাড়ি বেতাগীর ঝোপখালী ২ নং সদর ইউনিয়নে। তিনি কর্মস্থলে ডিউটিরত অবস্থায় নিয়মিত টিকা প্রদানের পাশাপাশি অন্যান্য কার্যক্রম পরিচালনা করেছেন। হঠাৎ অসুস্থ বোধ করায় তার নমুনা পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল-এ পাঠানো হয় এবং করেনাভাইরাসের রিপোর্ট পজেটিভ আসে।
বেতাগী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তেং মং বিষয়টি নিশ্চিত করেছেন। বেতাগী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তেং মং জানান, ‘গত ৩ দিন পূর্বে আক্রান্ত ব্যক্তির নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল-এ পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। গতকাল বুধবার রাতে তাঁর পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। তাৎক্ষণিক তার বাড়িটি লকডাউন করা হয়েছে’।

বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: রবীন্দ্রনাথ সরকারের কাছে রোগীর শারীরিক অবস্থা জানতে চাইলে তিনি বলেন, আক্রান্ত স্বাস্থ্য সহকারী বর্তমানে তার নিজ বাসভবনের একটি কক্ষে আইসোলেশনে অবস্থানরত আছেন। তার শরীরে করোনার উপসর্গ নেই তেমন। কিন্তু আমরা তার সংস্পর্শে আসা লোকদের খুঁজে বের করার প্রচেষ্টা অব্যাহত রেখেছি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network