২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বেতাগীতে চিকিৎসকের পর স্বাস্থ্য সহকারী করোনায় আক্রান্ত

আপডেট: মে ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূরে আলম,বেতাগী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকের পর এবার নতুন আক্রান্ত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের স্বাস্থ্য সহকারী। বেতাগী উপজেলায় এ পর্যন্ত মোট ৫ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ সনাক্ত হয়েছে, এর মধ্যে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছেন আক্রান্ত চিকিৎসক ।
জানা গেছে, করোনায় আক্রান্ত ওই স্বাস্থ্য সহকারীর নাম মো: সোহেল আমিন, বাড়ি বেতাগীর ঝোপখালী ২ নং সদর ইউনিয়নে। তিনি কর্মস্থলে ডিউটিরত অবস্থায় নিয়মিত টিকা প্রদানের পাশাপাশি অন্যান্য কার্যক্রম পরিচালনা করেছেন। হঠাৎ অসুস্থ বোধ করায় তার নমুনা পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল-এ পাঠানো হয় এবং করেনাভাইরাসের রিপোর্ট পজেটিভ আসে।
বেতাগী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তেং মং বিষয়টি নিশ্চিত করেছেন। বেতাগী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তেং মং জানান, ‘গত ৩ দিন পূর্বে আক্রান্ত ব্যক্তির নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল-এ পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। গতকাল বুধবার রাতে তাঁর পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। তাৎক্ষণিক তার বাড়িটি লকডাউন করা হয়েছে’।

বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: রবীন্দ্রনাথ সরকারের কাছে রোগীর শারীরিক অবস্থা জানতে চাইলে তিনি বলেন, আক্রান্ত স্বাস্থ্য সহকারী বর্তমানে তার নিজ বাসভবনের একটি কক্ষে আইসোলেশনে অবস্থানরত আছেন। তার শরীরে করোনার উপসর্গ নেই তেমন। কিন্তু আমরা তার সংস্পর্শে আসা লোকদের খুঁজে বের করার প্রচেষ্টা অব্যাহত রেখেছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network