৩১শে মে, ২০২০ ইং, রবিবার

 

বানারীপাড়ার ৪৯৪ মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ৫ হাজার টাকা করে ঈদ উপহার পেয়েছেন বানারীপাড়ার ৪৯৪টি মসজিদের ইমাম। শুক্রবার বেলা ২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ওই টাকা বিতরণ করেণ, প্রধান অতিথি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান করোনা প্রতিরোধের পাশাপাশি ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের সকল প্রকার সাহায্য সহযোগীতা প্রদানে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। অচিরেই আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দূর্যোগ কাটিয়ে উঠতে পারব। এমপি শাহে আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই করোনা ও ভয়াল ঘূর্ণিঝড়ের চলমান দূর্যোগ কালেও তিনি সারা দেশের এমামদের জন্য ৫ হাজার টাকা করে ঈদ উপহার হিসেবে পাঠিয়েছেন। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন দীর্ঘায়ু হন। তিনি যেন আগামী প্রতিটি ঈদে আপনাদের এই ঈদ উপহার দিতে পারেণ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পপাদক ও পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মাহমুদ হোনে মাখন, ওয়াহেদুজ্জামান দুলাল, এটিএম মোস্তফা সরদার, সুব্রত লাল কুন্ডু প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network