২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বটতলা-সদর রোডসহ বরিশাল জেলায় নতুন করোনা আক্রান্ত ১২

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আজ ২২ মে বরিশাল জেলায় নতুন করে ১২ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। আজ বরিশাল সিটি কর্পোরেশনভুক্ত বটতলা, সদর রোড এলাকার ০১ জন করে ০২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন নার্স, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ০৪ জন, জেলা পুলিশের ০২ জন সদস্য ও ০৩ জন পুলিশ পরিবারের সদস্যসহ মোট ১২ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ১২ জন সহ এ জেলায় অদ্যাবধি ১৩৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ ২২ মে এ জেলায় নতুন করে ০১ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়েছে । আজ আরোগ্য লাভ করা ০১ জন সহ অদ্যাবধি এ জেলায় মোট ৪২ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ০৩ জন ব্যক্তিকে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১২ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৯৫ জন, উজিরপুর উপজেলায় ০৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ০৫ জন, বাকেরগঞ্জ উপজেলায় ০৪ জন, বানারীপাড়া,হিজলা ও আগৈলঝাড়া উপজেলার প্রত্যেকটিতে ০৩ জন করে, গৌরনদী ও মুলাদী উপজেলার প্রত্যেকটিতে ০২ জন করে মোট ১৩৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ শনাক্ত হওয়া শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন নার্স সহ করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ১০ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ০৪ জন), ৮ জন নার্স, ০১ জন মেডিকেল টেকনলজিস্ট, ০১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শকসহ সর্বমোট ২০ জন করোনা আক্রান্ত হয়েছেন।

মুলাদী উপজেলায় করোনা শনাক্ত হওয়া ০১ জন ব্যক্তি ১২ এপ্রিল মৃত্যুবরণ করেছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা আক্রান্ত রোগী শনাক্তের পরিপ্রেক্ষিতে ঐদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network