২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাংলাদেশ আওয়ামী তৃনমূল কর্মী পরিষদের পক্ষ থেকে… ঈদ মোবারক

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের পক্ষ থকে সকল তৃনমূল কর্মীদেরকে ঈদ মোবারক জানিয়েছেন সংগঠনের সভাপতি কর্মী বন্ধু আবু শাকের তানিন এবং সাধারণ সম্পাদক বাবু পরিমল চন্দ্র সরকার।

বিশ্ব মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সকলকে নিরাপদ থাকার আহ্বান করেছেন।

সংগঠনের সভাপতি কর্মী বন্ধু শাকের তানিন বলেন, বেঁচে থাকলে ঈদ উৎযাপন করা যাবে, আমরা সবাই নিজ নিজ অবস্থানে নিরাপদে থেকে পরিবার এবং দেশকে সুরক্ষা করি।

আমরা নিজে থেকে সচেতন না হলে আগামী দিনগুলোতে আমরা কঠিন বিপর্যয়ের মধ্যে পরবো।

সংগঠনের সাধারণ সম্পাদক বাবু পরিমল চন্দ্র সরকার বলেন, এই মুহূর্তে বাড়ির প্রতি অবেগ/ভালবাসা না দেখিয়ে নিজ অবস্থানে থাকুন।

কেননা আপনি নিরাপদে থাকলে আপনার পরিবার নিরাপদ থাকবে।

সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদে থাকুন।

জয়বাংলা জয় বঙ্গবন্ধু জয়তু দেশরত্ন শেখ হাসিনা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network