২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বানারীপাড়ার ৪৯৪ মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ৫ হাজার টাকা করে ঈদ উপহার পেয়েছেন বানারীপাড়ার ৪৯৪টি মসজিদের ইমাম। শুক্রবার বেলা ২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ওই টাকা বিতরণ করেণ, প্রধান অতিথি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান করোনা প্রতিরোধের পাশাপাশি ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের সকল প্রকার সাহায্য সহযোগীতা প্রদানে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। অচিরেই আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দূর্যোগ কাটিয়ে উঠতে পারব। এমপি শাহে আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই করোনা ও ভয়াল ঘূর্ণিঝড়ের চলমান দূর্যোগ কালেও তিনি সারা দেশের এমামদের জন্য ৫ হাজার টাকা করে ঈদ উপহার হিসেবে পাঠিয়েছেন। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন দীর্ঘায়ু হন। তিনি যেন আগামী প্রতিটি ঈদে আপনাদের এই ঈদ উপহার দিতে পারেণ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পপাদক ও পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মাহমুদ হোনে মাখন, ওয়াহেদুজ্জামান দুলাল, এটিএম মোস্তফা সরদার, সুব্রত লাল কুন্ডু প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network