২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জে জমি বিরোধ নিয়ে সংঘর্ষে গুরুতর আহত-৩

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধিঃ
বরিশালের বাবুগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষে  প্রতিপক্ষের হামলায় অন্তত ৩ জন আহত হয়েছে।  শুক্রবার দুপুরে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে মোঃ শামিম হাওলাদার(৩৬) মোঃ ফয়সাল আহমেদ (৩২)মোঃ মাসুদ করিম(৪৮)কে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বটতলা এলাকার আঃ গনি হাওলাদারে সাথে একই এলাকার আমজেদ হাওলাদারের পুত্র অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ জামাল হোসেন’র সাথে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধ চলছিলো।

এর সূত্র ধরে শুক্রবার দুপুর ২ টার দিকে জামাল হোসেন তার ভাই আনসার হাওলাদার,হারুন হাওলাদারর ও শাকিল হোসেন গংরা প্রতিবেশি মাসুদ করিমের বসত ঘর দখলের চেষ্টা করে।

এ সময় মাসুদ করিম প্রতিহত করার চেষ্টা করলে তার উপর জামাল হোসেন গংরা হামলা চালায় এসময় মাসুদ করিমকে উদ্ধার করতে তার চাচাতো ভাই শামিম ও ফয়সার এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালিয়ে গুরুতর জখম করে।

হামলায় গুরুতর আহত ফয়সাল ও শামিমকে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছেন।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানার (ওসি) জাহিদ বিন আলম বলেন, হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি এ ঘটনায় মামলার প্রক্রিয় চলছে।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network