২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কীর্তনখোলায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ

আপডেট: মে ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ

বরিশালের কীর্তনখোলা নদীতে গোসল করতে নেমে নিপু আক্তার নামের ১০ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে।

শনিবার (২৩ মে) দুপুর ২টার দিকে নগরীর রূপাতলী মোল­াবাড়ি সড়ক সংলগ্ন কীর্তনখোলা নদীতে এই ঘটনা ঘটে।

নিখোঁজ শিশু নিপু আক্তার ওই এলাকার বাসিন্দা এবং সৌদি প্রবাসী নিজাম হাওলাদারের মেয়ে এবং স্থানীয় দক্ষিণ রূপাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে বলে জানিয়েছেন বরিশাল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক ডা. ফারুক আহমেদ।

এদিকে নিখোঁজ নিপুর মামা শহিদুল সিকদার জানান, ‘নিপুর বাবা সৌদি প্রবাসী।

তাই নিপু ও তার মা মোল­াবাড়ী সংলগ্ন নানাবাড়ীতে থাকেন।

প্রতিদিনের ন্যায় শনিবার দুপুর ২টার দিকে বাড়ীর পার্শ্ববর্তী কীর্তনখোলা নদীতে গোসল করতে নামে সে। নদীতে ডুব দিলে আর উঠে আসেনি।

এর পর থেকেই নিখোঁজ হয় নিপু।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বিকাল সাড়ে ৩টার দিকে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে নদীতে উদ্ধার তৎপরতা শুরু করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুর সন্ধান পাননি তারা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network