১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জিয়া সড়ক-সাগরদীসহ বরিশাল জেলায় নতুন করে করোনা আক্রান্ত ১৪ জন

আপডেট: মে ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আজ ২৮ মে বরিশাল জেলায় নতুন করে আরো ১৪ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী উজিরপুর, গৌরনদী ও বাকেরগঞ্জ উপজেলার প্রত্যেকটিতে ০১ জন করে ০৩ জন, বরিশাল সিটি কর্পোরেশন এলাকাধীন জিয়া সড়ক ও সাগরদী এলাকার ০১ জন করে ০২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন নার্স ও ০১ জন নার্স সুপারভাইজারসহ ০২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ০৬ জন সদস্য ও ০১ জন স্টাফসহ সহ মোট ১৪ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ১৪ জন সহ এ জেলায় অদ্যাবধি ২০৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ ২৮ মে এ জেলায় করোনা থেকে কেউ সুস্থতা লাভ করেনি। গত ২৬ মে আরোগ্য লাভ করা ০২ জন সহ অদ্যাবধি এ জেলায় মোট ৪৫ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ০৩ জন ব্যক্তিকে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১২ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৫৫ জন, উজিরপুর উপজেলায় ১১ জন, বাকেরগঞ্জ উপজেলায় ০৭ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ০৬ জন, হিজলা ও মুলাদী উপজেলার প্রত্যেকটিতে ০৪ জন করে, বানারীপাড়া, গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার প্রত্যেকটিতে ০৩ জন করে মোট ২০৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ ২৮ মে শনাক্ত হওয়া শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন নার্স ও ০১ জন নার্স সুপারভাইজার সহ করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ১২ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ০৪ জন), ১৫ জন নার্স, ০১ জন নার্স সুপারভাইজার, ০১ জন মেডিকেল টেকনলজিস্ট, ০১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক, ০১ জন স্টোরকিপার সহ সর্বমোট ৩১ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

মুলাদী উপজেলায় করোনা শনাক্ত হওয়া ০১ জন ব্যক্তি গত ১২ এপ্রিল মৃত্যুবরণ করেছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা আক্রান্ত রোগী শনাক্তের পরিপ্রেক্ষিতে ঐদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network