২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল ডিসি অফিসে জীবাণু নাশক টানেল স্থাপন

আপডেট: মে ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ শাহাজাদা হিরা

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের পাশাপাশি বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠান দেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে বিভিন্ন সেবা দান প্রতিষ্ঠানের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ করছে।

আজ ২৮ মে বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের দ্বিতীয় তালায় বাংলাদেশ মানবাধিকার কমিশন সিনিয়র গভর্নর ও বরিশাল জেলা সভাপতি আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন’র সৌজন্যে বরিশাল জেলা প্রশাসন কর্যালয় জীবাণু নাশক টানেল প্রদান করেন।

এসময় ফিতা কেটে জীবাণু নাশক টানেল ব্যবহারের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল তৌহিদুজ্জামান পাভেল, বাংলাদেশ মানবাধিকার কমিশন সিনিয়র গভর্নর ও বরিশাল জেলা সভাপতি আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের বিভাগীয় সমন্বয়কারী ও বরিশাল জেলা সাধারণ সম্পাদক কাজী আল-মামুন, ডেপুটি গভর্নর ও বরিশাল মহানগর সভাপতি আবু মাসুম ফয়সাল, বরিশাল মহানগর সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হাওলাদার মিন্টু সহ সরকারি উর্ধতন কর্মকর্তা বৃন্দরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network