২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বেতাগীতে মাদক সেবনকালে স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক আটক

আপডেট: মে ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূর-ই আলম, বেতাগী(বরগুনা)প্রতিনিধি:

বরগুনার বেতাগীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক লুৎফর রহমান সোহাগ(৩২) নামের এক ব্যক্তিকে ২পিস ইয়াবা সহ আটক করেন বেতাগী থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে বিশেষ সংবাদের ভিত্তিতে বেতাগী হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে মাদক সেবনকালে এ.এস.আই সাইফুল ইসলামের নেতৃত্বে গ্রেফতার করা হয়। এসময়ে তার মানিব্যাগ তল্লাশি করে ২ পিস ইয়াবা পাওয়া যায়।
জানা যায়, ইতোপূর্বে সোহাগ মাদকসহ গ্রেফতার হয়ে চাকুরী থেকে সাময়িক বরখাস্ত হয়।

এ ব্যাপারে বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মাদকসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার রুজুর প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network