২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল স্টেডিয়ামের জমি দখল : প্রতিবাদে মানববন্ধন

আপডেট: জুন ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল জেলা স্টেডিয়ামের জমি অবৈধ্য ভাবে দখলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বরিশালের সর্বস্তরের খেলোয়ার বৃন্দের ব্যানারে সোমবার (০১ জুন) সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিভাগীয় ক্রিকেট দলের ম্যানেজার মঈনুজ্জামান মঈনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা ক্রিয়া সংস্থার সাবেক সদস্য প্রদীপ গাগুলী, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম মিলন ও বিভাগীয় ক্রিকেট কোচ তাসরিকুল ইসলাম টোটাম সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। মানববন্ধনে বক্তারা বলেন, ঐতিয্যবাহি বরিশাল জেলা স্ট্রেডিয়ামে ২৯ একর জমি রয়েছে।

স্ট্রেডিয়ামে সিমানা প্রাচীরের বাইরে ভিআইপি রোডের পাশে ক্রিড়া সংস্থার মালিকানাধীন খালি জমি রয়েছে।

করোনা দুর্যোগের মধ্যে স্থানীয় প্রভাবশালী এক ব্যাক্তি তার বাবার নামে মসজিদ নির্মানের কৌশল করে স্ট্রেডিয়ামের মালিকানাধীণ স্টল ও খালি জমি সহ প্রায় ৯ শতাংশ জমি দখল করেছে।

প্রশাসন থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে গেলে উল্টো প্রশাসনের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। স্ট্রেডিয়ামের জমি
দখলের বিষয়ে সরকারের হস্তক্ষেপ কামনা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network