১১ই জুলাই, ২০২০ ইং, শনিবার

 

চরফ্যাশন উপজেলার  ইউনিয়ন ভূমি অফিসে ল্যাপটপ-প্রিন্টার বিতরণ

আপডেট: জুন ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

ভূমি সংস্কার বোর্ড এর অর্থায়নে এবং ভোলার চরফ্যাশন উপজেলার ভূমি অফিসের আয়োজনে ১৫ জুন সোমবার বেলা ১২ঃ৩০ টায় চরফ্যাশন উপজেলার ইউনিয়ন ভূমি অফিসসমূহের অনুকুূলে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা মেনে ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের মূল এবং খুলনা বিভাগের অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মোঃ আক্তার জামীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, তজুমদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা আল-নোমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চরফ্যাশন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহীন মাহমুদ।

ল্যাপটপ বিতরণের পূর্বে প্রধান অতিথি সংক্ষিপ্ত আলোচনায় বলেন, ভূমি সেবা দ্রুততর ও হয়রানিমুক্ত করতে ভূমি ব্যবস্থাপনার ডিজিটালাইজেশন হচ্ছে। এজন্য সরকার এরই মধ্যে নানা কর্মসূচি হাতে নিয়েছে এবং তা বাস্তবায়ন করে চলেছে। সে ধারাবাহিকতায় আজ এই ল্যাপটপ বিতরণ করা হচ্ছে। তিনি ডিজিটাল পদ্ধতিতে সেবা গ্রহীতাদের দ্রুত সেবা নিশ্চিত করার জন্য ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের আহবান জানান। উল্লেখ্য, ভূমি সেবায় তথ্য প্রযুক্তির প্রয়োগ বৃদ্ধির লক্ষ্যে  চরফ্যাশন  উপজেলার ৮ টি ইউনিয়নের  ৮ জন  ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার নিকট এ ল্যাপটপ ও প্রিন্টার হস্তান্তর করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network