২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ছাত্রনং গৃহায়ং তপঃ নিয়ে এলো রাশেদ ইমাম

আপডেট: জুলাই ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মহামারী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ।

তাই ঘরেই সময় কাটছে ক্যাম্পাস চষে বেড়ানো শিক্ষার্থীদের।

করোনাকালে গৃহবন্দী শিক্ষার্থীদের নিয়ে ভিন্নধর্মী আয়োজন করেছে দেশের জনপ্রিয় রেডিও স্টেশন ক্যাপিটাল এফএম ৯৪.৮।

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস মানেই ক্লাস, গল্প, আড্ডা, ঘোরাঘুরি, হলের রাত-ভোর উচ্ছ্বাস।

তার পরিবর্তে শিক্ষার্থীদের কেমন কাটছে সময়, কতটা মিস করছে বন্ধুদের, কতটা অনুভব করছে নিজের সবুজ উদ্যান তাই জানা হবে ক্যাপিটাল এফএম ৯৪.৮ “ছাত্রনং গৃহায়ং তপঃ” অনষ্ঠানে।

আজ শনিবার রাত ৮টায় ক্যাপিটাল এফএম’র ফেসবুক পাতায় আরজে রাশেদের সঞ্চালনায় শুরু হচ্ছে এ অনুষ্ঠান যা চলবে পুরো সপ্তাহ জুড়ে।

আজ রাত আটটায় প্রথম পর্বে থাকছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনামিকা সরকার, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেহজাবীন সেজুতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আজিজুন মীম।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network