২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্বাস্থ্যখাতের দূর্নীতির প্রতিবাদে বরিশালে প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ

আপডেট: জুলাই ৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রাষ্ট্রয়াত্ত পাট কল বন্ধ করে দেয়া, স্বাস্থ্যখাতে দূর্নীতি এবং অব্যবস্থপনা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার ও নিপীড়নের প্রতিবাদে প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ করেছে উদীচী শিল্প গোষ্ঠী বরিশাল জেলা সংসদ।

আজ সোমবার (৬ই) জুলাই বেলা ১২টায় অশ্বিনী কুমার টাউন হল চত্বর সম্মুখ সদররোডে এ প্রতিবাদ সমাবেশ পালিত হয়।

উদীচী বরিশাল জেলা সংসদের সভাপতি সাংবাদিক সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে প্রতিবাদী সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সভাপতি এ্যাড, বিশ্বনাথ দাশ মুন্সি, কবিতা আবৃতি পরিষদ সভাপতি আজমুল হোসেন লাবু, উদীচী সংসদ সাধারন সম্পাদক স্নেহাংশ কুমার বিশ্বাষ, নাট্য সংগঠন উত্তরনের সভাপতি মোঃ শাহেদ। এসময় কর্মসূচিতে একাত্বতা প্রকাশ করে আরো বক্তব্য রাখেন ছাত্রমৈত্রী বরিশাল মহানগর সভাপতি শামিল শাহরুখ তমাল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, অভিলম্বে বর্তমান করোনাকালীন সময়ে স্বাস্থ্যখাতে যে ব্যপক দূর্নীতি প্রকাশ পাচ্ছে তা অভিলম্বে তদন্তের মাধ্যমে দূর্নীতিবাজ কর্মকর্তাদের আইনের আওতায় শাস্তি প্রদানের জন্য সরকারের কাছে দাবী জনান।

একই সময় সরকার দেশের পাট কল শিল্প প্রতিষ্ঠান বন্ধ করার হটকারীতা সিদান্ত নিয়েছে সেখান থেকে ফিরে এস পাট কল চালুর মাধ্যমে দেশের উন্নয়নের গতিধারা বজায় রাখার আহবান জানানো হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network