১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চিত্রনায়িকা পপি করোনায় আক্রান্ত

আপডেট: জুলাই ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা পপি।

বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকার পর তিনদিন আগে করোনা টেস্ট করালে বৃহস্পতিবার তার রিপোর্ট পজিটিভ আসে।

শুক্রবার বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন এ নায়িকা।

তিনি বলেন, কয়েকদিন ধরে শরীরটা ভালো যাচ্ছিল না। পরিবারের পরামর্শে কোভিড পরীক্ষা করালাম।

অবশেষে পজিটিভ রেজাল্ট আসলে। বর্তমানে জ্বর, গলাব্যথা, কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্টও রয়েছে। ডাক্তারের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছি। আগামী সপ্তাহে দ্বিতীয়বার করোনা টেস্ট করব।

বাংলাদেশে করোনা বিস্তারের আগেই নিজ বাড়ি খুলনার খালিশপুরে যান পপি।

সেখানে পারিবারিক কাজেই গিয়েছিলেন। এরপর সাধারণ ছুটি ও পরিবহন চলাচল বন্ধ হয়ে গেলে আর ঢাকায় ফিরতে পারেননি এ নায়িকা।

রোজা ও ঈদ পালন করেছেন খুলনায়। সেখানে গত তিন মাস ধরে নিজের সামর্থ্যের মধ্যে কয়েক দফায় খালিশপুর ও পাশ্ববর্তী এলাকায় অসচ্ছল মানুষদের ত্রাণ বিতরণ করেন।

তিনি বলেন, মানুষকে ত্রাণ দিতে গিয়েই হয়তে আমি আক্রান্ত হয়েছি।

কারণ, এর জন্য আমাকে বেশ কয়েকবার রাস্তায় বের হতে হয়েছে। এমনকী রাতেও মানুষকে সাহায্য করেছি।

বর্তমানে বাসায় আইসোলেশনে থাকলেও এখনই হাসপাতালে যাওয়ার প্রয়োজন বোধ করছেন না বলে জানিয়েছেন পপি। কিছুটা শংকিত থাকলেও মানসিকভাবে বেশ দৃঢ় আছেন বলেও যুগান্তরকে জানিয়েছেন এ নায়িকা।

করোনা মুক্ত হয়ে আবারও মানুষের পাশে দাঁড়াবেন তিনি, এমন প্রত্যয়ও ব্যক্ত করেছেন। এজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

লকডাউনের আগে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সাহসী যোদ্ধা’ ও ‘সেইভ লাইফ’ নামে তিনটি ছবির শুটিং করছিলেন এ নায়িকা। করোনা প্রকোপ কমে গেলে ঢাকায় ফিরে এসব ছবির শুটিং পূনরায় শুরু করার কথাও জানিয়েছেন পপি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network