১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইত্যাদি থাকছে এবারের ঈদেও

আপডেট: জুলাই ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

গত রোজার ঈদে প্রচারিত বহুল প্রশংসিত ইত্যাদির বিশেষ সংকলিত পর্বের পর ঈদুল আজহায়ও আসছে ইত্যাদির আর একটি বিশেষ সংকলিত পর্ব।

সাধারণত ঈদুল আজহায় কখনও ইত্যাদি নির্মাণ করা হয় না, কিন্তু ইত্যাদির প্রচার সিডিউল অনুযায়ী নিয়মিত নুতন পর্ব সম্প্রচারের তারিখ ছিল ৩১ জুলাই।

গত দুই দশক ধরে দেশের ইতিহাস, ঐতিহ্য, প্রত্নতাত্ত্বিক নিদর্শন এবং মুক্তিযুদ্ধের গৌরবময় স্থানে গিয়ে ইত্যাদি ধারণ করা হলেও করোনাভাইরাসের কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে গত রোজার ঈদের মতো এবারও দর্শক উপস্থিতিতে ‘ইত্যাদি’র নুতন পর্ব ধারণ করা হয়নি।

গত রোজার ঈদের ইত্যাদির বিশেষ সংকলিত পর্বটি ব্যাপকভাবে প্রশংসিত হওয়ায় এবারও দর্শকদের অনুরোধে একটি সংকলিত ইত্যাদি সাজানো হয়েছে।

আগে প্রচারিত কয়েকটি ঈদ ইত্যাদি সংকলন করে সাজানো হয়েছে এবারের পর্বটি। সংকলিত ইত্যাদি হলেও এবারের কিছু অংশ নতুনভাবে ধারণ করা হয়েছে।

জানানো হয়েছে সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা।

রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরীদির একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার পর্ব। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে ৮ আগস্ট, শনিবার রাত ৮টার বাংলা সংবাদের পর।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network