১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সচিব-পুলিশ কর্মকর্তার মুখোশধারী সেই ব্যক্তি গ্রেফতার

আপডেট: জুলাই ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতারণার অভিযোগে শেরপুর থেকে এক ভুয়া সচিব ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে যশোরের গোয়েন্দা পুলিশ (ডিবি)।

তারা হলেন শেরপুরের শ্রীবরদী উপজেলার বালিয়াচন্ডি গ্রামের লতিফ মাস্টারের ছেলে শাহাদৎ হোসেন ওরফে শাহাদত জামান ওরফে কনস্টেবল জামান ওরফে সচিব মঞ্জুরুল ইসলাম ও ওরফে সচিব গোলাম কিবরিয়া (৫২) এবং তার স্ত্রী নাজমা বেগম (৪০)।

শুক্রবার (২৪ জুলাই) তাদের শেরপুর থেকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে যশোর পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারের সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহার করা চারটি মোবাইল ও আটটি সিমকার্ড উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে বক্তব্য দেন পুলিশ সুপার আশরাফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার ও অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানি প্রমুখ।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আশরাফ হোসেন বলেন, ২০১৩ সাল থেকে শাহাদৎ হোসেন বিভিন্ন জেলায় সচিব ও পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি কর্মকর্তার সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

এছাড়া সাধারণ মানুষকে চাকরি দেয়ার কথা বলে অর্থ হাতিয়ে আসছেন তিনি। এই তথ্য যশোর জেলা পুলিশের নজরে এলে কোতোয়ালি থানায় একটি জিডি করা হয়।

এরপর ডিবির এসআই মফিজুল ইসলাম মিথ্যা পরিচয়দানকারী শাহাদৎ হোসেনকে শনাক্ত করেন এবং ডিবি পুলিশের ভারপ্রাপ্ত ওসি সোমেন দাসের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের শেরপুর থেকে গ্রেফতার করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network