২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুশান্তের মৃত্যুর ঘটনায় কঙ্গনাকে মুম্বাই পুলিশের তলব

আপডেট: জুলাই ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ভারতীয় চলচ্চিত্র তথা বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ‘রহস্যজনক মৃত্যুতে’ এবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে তলব করেছে মুম্বাই পুলিশ। জবানবন্দি রেকর্ড করতে তাকে বান্দ্রা থানায় আসতে বলেছেন তদন্তকারীরা।

তবে লকডাউন ও করোনা সংক্রমণের কারণে এ অভিনেত্রী বর্তমানে হিমাচল প্রদেশে অবস্থান করায় থানায় উপস্থিত হতে পারেননি। এ অভিনেত্রীর আইনজীবীর বরাত দিয়ে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম বিষয়টি উল্লেখ করেছেন।

কঙ্গনার আইনজীবী বলেছেন, ‘১৭ মার্চ থেকে অভিনেত্রী সিমলায়। উনি পুলিশকে অনুরোধ করেছেন একটা দলকে হিমাচলে পাঠাতে। রাজ্য পুলিশের সঙ্গে কথা বলে আমার মক্কেল ওই দলের সঙ্গে যোগাযোগ করে বয়ান রেকর্ড করাবেন।’

এদিকে সুশান্তের মৃত্যুর ঘটনায় এখন পর্যন্ত প্রায় ৪০ জনের জবানবন্দি রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। এ তালিকায় রয়েছে- সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী-সহ আদিত্য চোপড়া, শানু শর্মা কাস্টিং ডিরেক্টর, সাংবাদিক রাজীব মসন্দ এবং দিল বেচারা ছবির পরিচালক মুকেশ ছাবড়া।

উল্লেখ্য, ঠোঁটকাটা স্বভাবের হওয়ায় বিভিন্ন ইস্যুতে বেফাঁস কথাবার্তা বলে অনেকবার সংবাদের শিরোনাম হয়েছেন কঙ্গনা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সরব হয়েছিলেন এ অভিনেত্রী।

বলেছিলেন, ‘এটি আত্মহত্যা নয়, এই ঘটনাকে পরিকল্পিত খুন বলা চলে।’ সম্প্রতি, একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খোলেন তিনি।

উল্লেখ্য, গত ১৪ জুন ভারতীয় চলচ্চিত্রের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন। তার বয়স হয়েছিল ৩৪ বছর। তবে তার মৃত্যুর মূল কারণ বের করতে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে দেশটির পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network