৫ই আগস্ট, ২০২০ ইং, বুধবার

 

নতুনভাবে আসছি-নায়িকা পূজা চেরি

আপডেট: জুলাই ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে শুটিং বন্ধ ছিল অনেকদিন। জুন থেকে শুটিং শুরু হলেও এখনো বাসায় অবস্থান করছেন হালের আলোচিত নায়িকা পূজা চেরি। বই পড়ে কিংবা সিনেমা দেখেই সময় পার হচ্ছে তার। ঈদে বড়পর্দায় কোনো সিনেমা থাকছে না তার। তবে টিভিপর্দায় দেখা যাবে পূজাকে। না, কোনো নাটকে নয়। পূজা আসছেন বিজ্ঞাপনচিত্র নিয়ে। ঈদকে সামনে রেখে একটি বিজ্ঞাপন চিত্রের শুটিং আগেই করে রেখেছেন এই অভিনেত্রী।

করোনাকালে এসব কিছুই হচ্ছে না। তাই অনেকটা একঘেয়ে সময় কাটাতে হচ্ছে এখন। তবে অন্যদের মতো আমিও আশাবাদী, হয়তো অল্প সময়ের মধ্যেই করোনা ভাইরাস থেকে আমরা মুক্তি পাব। শুটিং না হলেও চলচ্চিত্রের মহরত বন্ধ থাকছে না। সম্প্রতি একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পূজা। আনিসুল হকের উপন্যাস অবলম্বনে নির্মাণ হচ্ছে সরকারি অনুদানের চলচ্চিত্র ‘হৃদিতা’। এতে নাম ভূমিকায় দেখা মিলবে পূজাকে। সম্প্রতি রাজধানীর একটি রেস্তোরাঁয় এ ছবিতে চুক্তিবদ্ধ হন নায়িকা। পূজা বলেন, লোকমুখে শুনেছিলাম, হৃদিতা চরিত্রটি আমার জন্য ভাবা হচ্ছে।
আনিসুল হক স্যারের লেখা উপন্যাস, এ জন্য আগ্রহ ছিল। প্রস্তাবের সঙ্গে আমাকে চিত্রনাট্যও দেয়া হলো। সেটা পড়ে পরিচালক মত জানাতে বলেছিলেন। সেদিনই পাঁচ ঘণ্টা ধরে চিত্রনাট্য পড়ে শেষ করে রাজি হয়ে যাই।
এদিকে পূজা অভিনীত অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ ও এ রাহিমের ‘শান’ ছবি দুটির কাজ শেষ পর্যায়ে রয়েছে। কয়েকদিন শুটিং হলেই ছবি দুটির কাজ সম্পন্ন হবে বলে জানান এই অভিনেত্রী।
অন্যদিকে নাদের চৌধুরীর পরিচালনায় ‘জিন’ ছবির সব কাজ শেষে এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এ ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন পূজা।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network