২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুই ছাত্রলীগ কর্মীসহ সড়কে নিহত ৯

আপডেট: জুলাই ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফরিদপুরে কলেজ শিক্ষকসহ দু’জন, চাঁদপুরের ফরিদগঞ্জে দুই ছাত্রলীগ কর্মী ও নগরকান্দায় মোটরসাইকেল চালক, সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ ও পিরোজপুরের নাজিরপুরে একজন করে, রাজবাড়ীর বালিয়াকান্দিতে শিশু, ময়মনসিংহের নান্দাইলে নারী, চট্টগ্রামের কর্ণফুলীতে মোটরসাইকেল আরোহী এবং কুমিল্লায় হোটেল কর্মচারীর প্রাণ গেছে। ব্যুরো ও প্রতিধিনিদের পাঠানো খবর-
<
ফরিদপুর : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার তেঁতুলতলায় ট্রাকচাপায় নিহতরা হলেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বরাসুর গ্রামের জাহাঙ্গীর শেখ (৫০)। তিনি চাঁদপুরের একটি কলেজের প্রভাষক ও অপরজন চাঁদপুরের সাইফুল ইসলাম (২২)। সোমবার বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অপর দিকে নগরকান্দায় ঢাকা-বরিশাল মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হন আলী মাতুব্বর (৩৫)। তিনি যদুরদিয়া গ্রামের বাসিন্দা। রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ডাঙ্গীর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদগঞ্জ (চাঁদপুর) : ফরিদগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত দুই ছাত্রলীগ কর্মী হলেন, জিসান খন্দকার (২১) ও রাসেল খন্দকার (২২)। তাদের বাড়ি উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর গ্রামে। উভয়ই ইউনিয়ন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। রোববার রাত সাড়ে ১১টায় চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ পৌর এলাকার পেট্রলপাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজবাড়ী : বালিয়াকান্দিতে ট্রাকচাপায় নিহত শিশু নাজমুল মণ্ডল (১৩) বালিয়াকান্দি সদর ইউনিয়নের জাবরকোল গ্রামের মণ্ডলের ছেলে। সোমবার সকাল ৯টার দিকে নাজমুল বাড়ি থেকে বের হলে ট্রাকটি তাকে চাপা দেয়।

সুনামগঞ্জ : দক্ষিণ সুনামগঞ্জে নিহত লাভলু শিকদার (৪০) নড়াইল জেলার লোহাগড়া উপজেলার আরিয়ারা গ্রামের বদিয়ার শিকদারের ছেলে। সোমবার সকালে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাগলা বাজারসংলগ্ন ডাবর ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

নাজিরপুর (পিরোজপুর) : নাজিরপুরে বাসের ধাক্কায় নিহত গাউস হাওলাদার (৫৫) উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পূর্ববানিয়ারী গ্রামের বাসিন্দা। অপর দিকে চৌঠাইমহল রাবেয়া পেট্রলপাম্পের কাছে মোটরসাইকেলের ধাক্কায় আহত হন মনির শিকদার এবং ফিরোজ শিকদার নামে দুই ভাই।

কুমিল্লা : কুমিল্লায় বাসচাপায় নিহত হোটেল কর্মচারী কিশোর হোসাইন দেবিদ্বার উপজেলার সাইচাপাড়া গ্রামের কবির হোসেনের ছেলে। রোববার রাতে সদর উপজেলার নোয়াপাড়া পাসপোর্ট অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নান্দাইল (ময়মনসিংহ) : নান্দাইলে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে সোমবার ঝালুয়া সাভার নামক স্থানে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নিহত আম্বিয়া খাতুন (৪০) আতকাপাড়া গ্রামের হাদিস মিয়ার স্ত্রী। দুর্ঘটনায় সেনাসদস্যসহ পাঁচজন আহত হন।

চট্টগ্রাম : কর্ণফুলী উপজেলায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত মোটরসাইকেল আরোহী পারভেজ উদ্দীন শাহ (২৪) আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক গ্রামের আনোয়ার সওদাগরের ছেলে। সোমবার সকালে কেইপিজেড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

</

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network