২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

করোনায় অভিনেত্রী বিজরী বরকত উল্লাহর বাবার মৃত্য

আপডেট: আগস্ট ৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর বাবা মোহাম্মদ বরকত উল্লাহ। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার সকাল ৯টা ৩০ মিনিটে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

মোহাম্মদ বরকত উল্লাহ ছিলেন বাংলাদেশ টেলিভিশনের এক সময়ের জনপ্রিয় প্রযোজক। তার স্ত্রী দেশের নন্দিত নৃত্যশিল্পী ও অভিনেত্রী জিনাত বরকত উল্লাহ।

বিটিভির বেশ কয়েকটি কালজয়ী ধারাবাহিক নাটকের প্রযোজনা করেছিলেন মোহাম্মদ বরকত উল্লাহ। তার প্রযোজিত তিনটি সারা জাগানো নাটকগুলো হচ্ছে – ‘কোথাও কেউ নেই’, ‘ঢাকায় থাকি’ ও ‘সকাল সন্ধ্যা’।

বিটিভি ছাড়াও দীর্ঘদিন বেসরকারি চ্যানেল বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান হিসাবে কাজ করেছেন তিনি ।

করোনা আক্রান্তের পর স্বাস্থ্যের অবনতি ঘটলে মোহাম্মদ বরকত উল্লাহকে রোববার রাতে তাকে গ্রীনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে সে সময় ফেসবুকে এক স্ট্যাটাসে মেয়ে বিজরী লেখেন, ‘আমার বাবাকে আইসিইউতে নেয়া হয়েছে। তিনি ভেন্টিলেশন সাপোর্টে আছেন। উনার করোনা ধরা পড়েছে। সবার দোয়া চাই।’

সোমবার সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় এই কিংবদন্তি প্রযোজকের মৃত্যু হয়। তার মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network