২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং, রবিবার

 

প্রবাসে বিএনপি জামাতের অপপ্রচার ঐক্যবদ্ধভাবে রুখতে হবে-ওবায়দুল কাদের

আপডেট: আগস্ট ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ এই সময়ে’’ শিরোনামে ভিডিও কনফারেন্সের এক আলোচনা অনুষ্ঠানে বলেন প্রবাসে বিএনপি জামাতের অপপ্রচার রুখতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
অনলাইনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি। সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মজিবুর রহমান পরিচালনায় ও সঞ্চালনায় ছিলেন বঙ্গবন্ধু প্রকৌশল ও বিশেষজ্ঞ পরিষদ, ইউরোপ (নর্ডিক)-এর সাধারণ সম্পাদক প্রকৌশলী হেদায়েতুল ইসলাম শেলী (সুইডেন) ।
সভায় প্রধান অতিথি ওবায়দুল কাদের এমপি আরো বলেন, বিশ্ব আজ এক কঠিন সময় পার করছে, উত্তর গোলার্ধ থেকে দক্ষিণে বিষুব রেখার প্রান্তজুড়ে ঘন অমানিশা। করোনা মহামারী স্থবির করে দিয়েছে প্রাণোচ্ছল পৃথিবীকে, গোটা বিশ্ব হিমসিম খাচ্ছে সংক্রমণ নিয়ন্ত্রণ ও আক্রান্ত মানুষকে বাঁচাতে। বাংলাদেশের অনেক সীমাবদ্ধতা স্বত্বেও অসীম সাহসিকতায় মোকাবেলা করছে এ মহামারি। আমরা আমাদের শক্তি ও মনোবল অর্জন করেছি বারবার মৃত্যুর মঞ্চ থেকে ফিরে আসা হিমালয়সম এক সাহসী ও মানবিক নেতৃত্ব থেকে, যার নাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর দক্ষতা,দূরদর্শিতা এবং সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তগ্রহন ও বাস্তবায়নের ফলে বিশেষজ্ঞদের সকল পূর্বাভাস ভুল প্রমান করে সংক্রমণ এখনে আমাদের নিয়ন্ত্রণে। শেখ হাসিনা ও সরকারের বিরুদ্ধে প্রবাসে যে অপপ্রচার চালানো হচ্ছে তার বিরুদ্ধে ইউরোপের সকল দেশের নেতা ও কর্মীদের সোচ্চার থাকার আহব্বান জানান এবং সরকারের ইতিবাচক অর্জনগুলো বিশ্বের সকল দেশের কাছে তুলে ধরে তা প্রচার করার ও আহব্বান জানান। অনলাইন আলোচনা সভায় অংশ নিয়ে বিষয়ের তাৎপর্য এর উপর বক্তব্য দেন, ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিজ ফরাজী, পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম, জার্মান আওয়ামী লীগের সভাপতি বসিরুল আলম চৌধুরী সাবু, অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান, বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি (একাংশ) শহীদুল হক, ,ফ্রান্স আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ কাশেম, সুইডেন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গির কবির, স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন, ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু, গ্রীস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, নরওয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশ) মফিজুর রহমান, সাধারণ সম্পাদক (একাংশ) বিদ্যুৎ কাল, আয়ারল্যান্ড আওয়ামী লীগের সদস্য সচিব ইকবাল আহমেদ, সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খান।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network