২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঢাকা-১৮ আসনে পুতুলকে প্রার্থী করার দাবি

আপডেট: আগস্ট ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আসন্ন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী কন্যা সায়মা ওয়াজেদ পুতুলকে উপযুক্ত মনে করছেন এলাকাবাসী। এ আসনে উন্নয়নের স্বার্থে তাকে মনোনয়ন দেয়ার দাবি তুলেছেন তারা।

শনিবার ঢাকা-১৮ আসনে বিমানবন্দরের প্রেম বাগান এলাকায় এক মতবিনিময় সভায় এ দাবি জানান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা মনে করেন, এলাকার ফেলে রাখা কাজগুলো সম্পন্ন করা সম্ভব হবে যদি সায়মা ওয়াজেদ পুতুলকে মনোনয়ন দেয়া হয়।

সভায় যোগ দিয়ে রাশিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল ওহাব লিটন বলেন, দীর্ঘদিন ধরে আমরা এলাকার উন্নয়ন থেকে বঞ্চিত। এলাকার দুর্ভোগ শেষ করতে হলে অবশ্যই বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি সায়মা ওয়াজেদ পুতুলকে ঢাকা-১৮ আসনে মনোনয়ন দেয়া প্রয়োজন।

আবদুল ওহাব লিটন বলেন, পুতুল দেশে-বিদেশে যে মেধার পরিচয় দিয়েছেন। দল থেকে আশা করি তাকে মনোনয়ন দেয়া হবে। আমাদের ঢাকা-১৮ আসনেও মানুষ উপকৃত হবে তার মেধা ও দক্ষতা দিয়ে।

উত্তরখান আওয়ামী লীগের নেতা মাসুদ রানা বলেন, আমরা অনেক উন্নয়ন থেকে বঞ্চিত। আমাদের ড্রেনেজ ব্যবস্থা নেই। আমাদের রাস্তাঘাটের বেহাল দশা। নাই কোনো সরকারি হাসপাতাল। এখনও পর্যন্ত ঢাকা-১৮ আসনে অনেক জায়গায় উন্নয়নের ছোঁয়া লাগেনি। এ আসনে সার্বিক উন্নয়নের জন্য আমরা জননেত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানাই তিনি যেন এ আসনে পুতুলকে মনোনয়ন দেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণখান তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. সিদ্দিক, কৃষকলীগ ঢাকা মহানগর উত্তরের সদস্য কাজী মোহাম্মদ আলী, উত্তরখান থানা আওয়ামী লীগের নেতা মাসুদ রানা, দক্ষিণখান থানা আওয়ামী সাংস্কৃতি ফোরামের সহ-সভাপতি এইচএম আবদুর রহমান, কাচঁপুরা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক রাশেদুল ইসলাম রাহাত, দক্ষিণখান থানার ৪৯নং ওয়ার্ড তাঁতী লীগের সহ-সভাপতি মো. আফজাল হোসেন, কৃষকলীগের আ. রাজ্জাক, নুর জাহার আক্তার নয়নমনী, কামাল হোসেন, হানিফ মণ্ডলসহ ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রয়াত এমপি অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুর পর শূন্য আসনটিতে অনুষ্ঠেয় উপ-নির্বাচনে দলের পক্ষ থেকে সায়মা ওয়াজেদ পুতুলের মনোনয়ন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network