১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং, শনিবার

 

আজমকে ‘গরু’ বললেন শোয়েব!

আপডেট: সেপ্টেম্বর ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইনে আলোচনার জন্ম না দিলে শোয়েব আখতারের ভালো লাগে না। মানে তাদের মতো কিছু জোকার আছে বলেই মানুষ হাসির খোরাক পায়। পাকিস্তানের এই সাবেক স্পিডস্টার এবার লেগেছেন বাবর আজমের পেছনে। যাকে পাকিস্তানের ভবিষ্যত মহাতারকা হিসেবে ভাবা হচ্ছে, সেই বাবর আজমকে ‘গরু’ বলতে একটুও মুখে বাঁধেনি শোয়েবের!

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ হেরেছে পাকিস্তান। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গেছে। দ্বিতীয় ম্যাচে বড় রান তুলেও হারতে হয়েছে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দলকে। আর এই হারের বিশ্লেষণ করতে গিয়ে শোয়েব আখতার অধিনায়ক বাবর আজমকে দায়ী করছেন। ম্যাচে তাকে দেখে ‘লক্ষ্যভ্রষ্ট গরু’র মতো মনে হয়েছে শোয়েবের।

প্রথমে ব্যাট করে পাকিস্তান ২০ ওভারের ৪ উইকেট হারিয়ে ১৯৫ রান তোলে। টি-টোয়েন্টি ক্রিকেটে লড়াইয়ের জন্য যথেষ্ট রান ছিল পাকিস্তানের হাতে। কিন্তু ডেভিড মালান আর ইয়ন মরগ্যানের দুর্দান্ত ইনিংসে ভর করে ম্যাচে জিতে নেয় ইংল্যান্ড। রবিবারের ম্যাচের বিশ্লেষণে অধিনায়ক বাবর আজমের দিকে আঙুল তুলেছেন শোয়েব আখতার।

তিনি বলেছেন, ‘বাবর আজমকে দেখে লক্ষ্যভ্রষ্ট গরুর মতো মনে হয়েছে আমার কাছে। মাঠে ছিল কিন্তু কী করতে হবে সে ব্যাপারে কোনো ধারণা ছিল না! ওর জন্য নিজের মতো করে সিদ্ধান্ত নেওয়াটা জরুরি, কারণ ভবিষ্যতে আরও ভালো অধিনায়ক হতে ওকে সাহায্য করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network