২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আজমকে ‘গরু’ বললেন শোয়েব!

আপডেট: সেপ্টেম্বর ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইনে আলোচনার জন্ম না দিলে শোয়েব আখতারের ভালো লাগে না। মানে তাদের মতো কিছু জোকার আছে বলেই মানুষ হাসির খোরাক পায়। পাকিস্তানের এই সাবেক স্পিডস্টার এবার লেগেছেন বাবর আজমের পেছনে। যাকে পাকিস্তানের ভবিষ্যত মহাতারকা হিসেবে ভাবা হচ্ছে, সেই বাবর আজমকে ‘গরু’ বলতে একটুও মুখে বাঁধেনি শোয়েবের!

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ হেরেছে পাকিস্তান। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গেছে। দ্বিতীয় ম্যাচে বড় রান তুলেও হারতে হয়েছে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দলকে। আর এই হারের বিশ্লেষণ করতে গিয়ে শোয়েব আখতার অধিনায়ক বাবর আজমকে দায়ী করছেন। ম্যাচে তাকে দেখে ‘লক্ষ্যভ্রষ্ট গরু’র মতো মনে হয়েছে শোয়েবের।

প্রথমে ব্যাট করে পাকিস্তান ২০ ওভারের ৪ উইকেট হারিয়ে ১৯৫ রান তোলে। টি-টোয়েন্টি ক্রিকেটে লড়াইয়ের জন্য যথেষ্ট রান ছিল পাকিস্তানের হাতে। কিন্তু ডেভিড মালান আর ইয়ন মরগ্যানের দুর্দান্ত ইনিংসে ভর করে ম্যাচে জিতে নেয় ইংল্যান্ড। রবিবারের ম্যাচের বিশ্লেষণে অধিনায়ক বাবর আজমের দিকে আঙুল তুলেছেন শোয়েব আখতার।

তিনি বলেছেন, ‘বাবর আজমকে দেখে লক্ষ্যভ্রষ্ট গরুর মতো মনে হয়েছে আমার কাছে। মাঠে ছিল কিন্তু কী করতে হবে সে ব্যাপারে কোনো ধারণা ছিল না! ওর জন্য নিজের মতো করে সিদ্ধান্ত নেওয়াটা জরুরি, কারণ ভবিষ্যতে আরও ভালো অধিনায়ক হতে ওকে সাহায্য করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network