২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এসআই কানাই লাল চক্রবর্তীর মৃত্যুতে খেয়ালী গ্রুপ থিয়েটারের শোক

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

খেয়ালী গ্রুপ থিয়েটারের ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক ও নাট্যকর্মী অভিশেক চক্রবর্তী’র পিতা কানাই লাল চক্রবর্তীর মৃত্যুবরণ করেছেন। তিনি ভোলার বোরহানউদ্দিন থানার এসআই পদে কর্মরত ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে খেয়ালী গ্রুপ থিয়েটার।

থিয়েটারের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ গোলাম মাসুউদ বাবলু, সাবেক সভাপতি নজরুল ইসলাম চুন্নু, অধ্যক্ষ প্রফেসর বিমল চক্রবর্তী, অধ্যাপিকা টুন্নু রানী কর্মকার, আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক দেবাশীষ চক্রবর্তী, সাবেক সম্পাদক সিরাজুম মুনিম টিট, জাকির হোসেন, অপুর্ব অপু, সাঈদ পান্থ, সারতিজ রিদওয়ান অয়ন, তুহিন কনা মন্ডল, ইফতেখার ইমরান, তরিকুল ইসলাম, ফারজানা প্রিয়া, সজল রায় এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই শোক প্রকাশ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network