২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মিসবাহর জায়গায় আসছেন শোয়েব আখতার!

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

দীর্ঘ এক বছর ধরে একই সঙ্গে পাকিস্তান দলের হেড কোচ ও প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করছেন দেশটির সাবেক তারকা ক্রিকেটার মিসবাহ-উল হক।

আর তার এই দ্বৈত দায়িত্বের অবসান ঘটিয়ে শিগগরিই প্রধান নির্বাচকের পদটি হারাচ্ছেন মিসবাহ।

আর সেই পদে স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন দেশটির এক সাবেক খ্যাতনামা ফাস্ট বোলার।

গত ২৪ আগস্ট পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বরাত দিয়ে ভারতীয় সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) এমন প্রতিবেদন প্রকাশ করেছিল।

তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ পদটি কাকে দেয়া হচ্ছে সে বিষয়টি রহস্যাবৃত করে রেখেছিলেন পিসিবি কর্মকর্তারা। যদিও সেদিন থেকেই বাতাসের গুঞ্জন ছিল সাবেক খ্যাতনামা ফাস্ট বোলার বলতে শোয়েব আখতারকেই বুঝিয়েছেন তারা।

দেশটির ক্রিকেটমহল ও সমর্থকদের ধারণা, প্রধান নির্বাচকের পদে মিসবাহকে হটিয়ে রাওয়ালপিন্ডি এক্সপ্রেসখ্যাত শোয়েব আখতার বসবেন।

আর সেই ধারণাই সত্যি হতে যাচ্ছে। বলতে গেলে শোয়েব আখতার পাক দলের প্রধান নির্বাচক হতে যাচ্ছেন বিষয়টি এখন ওপেন সিক্রেট।

কেননা সম্প্রতি শোয়েব আখতার নিজেই জানিয়েছেন শিগগিরই নিজ দেশের ক্রিকেটের বড় দায়িত্ব বহন করতে যাচ্ছেন।

এ বিষয়ে ক্রিকেটবাজকে এই সাবেক পাক গতি তারকা বলেন, ‘আমি অস্বীকার করব না। হ্যাঁ, বোর্ডের সঙ্গে আমার কিছু আলোচনা হয়েছে এবং পাকিস্তান ক্রিকেটের বড় একটি দায়িত্ব নিতে আমি আগ্রহী। তবে এখনও কিছুই চূড়ান্ত হয়নি।

তাই এর বেশি কিছু আমি বলব না। তবে এটুকু বলতে চাই– আরাম ছেড়ে দিয়ে পিসিবির জন্য যে কোনো কিছু করতে প্রস্তুত আছি। আমি সবসময় বলি– সুযোগ পেলে পাকিস্তান ক্রিকেটের জন্য নিজেকে উজাড় করে দেব।’

তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network