২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তালতলীতে আসামীর ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি
বরগুনার তালতলী উপজেলার নিশানবাড়িয়া খেয়াঘাট এলাকার দশকানি নামক স্থান থেকে হত্যা চেষ্টা মামলার আসামী মোঃ দুলাল মুন্সির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে।
জানাগেছে, উপজেলার মালিপাড়া গ্রামের হত্যা চেষ্টা মামলার আসামী মোঃ দুলাল মুন্সি গত ১০ সেপ্টেম্বর আমতলী সিনিয়র জুডিসিয়াল আদালতে উপজেলার মালিপাড়া গ্রামের ফুফা শ^শুর মোঃ সিদ্দিকুর রহমান ও ফুফু শ^াশুড়ী মোসাঃ মাহিনুর বেগমের নামে তিন লক্ষ টাকার চুরি মামলা করেন। এ ঘটনার জের ধরে পরের দিন ফুফু শ^াশুরী মাহিনুর বেগম বাদী হয়ে দুলালের বিরুদ্ধে তালতলী থানায় হত্যা চেষ্টা মামলা করেন। হত্যা চেষ্টা মামলার পর থেকে দুলাল মুন্সি নিখোঁজ হয়। দুলালের স্বজনরা বহু খোজাখোজি করে তাকে পায়নি। সোমবার দুপুরে স্থানীয়রা দুলালের মরদেহ নিশানবাড়িয়া খেয়াঘাট এলাকার দশকানি নামক স্থানে কেওড়া গাছের সাথে ঝুলন্ত দেখতে পায়। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওইদিন বিকেলে দুলালের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
নিহত দুলাল মুন্সির ভাই মোঃ জামাল হোসেন বলেন, আমার ভাইকে সিদ্দিকুর রহমান ও তার লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, দুলালের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার মামলার প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network