২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ইতালিতে পুলিশের সঙ্গে বাংলাদেশি তরুণীর প্রেম গড়াল বিয়েতে

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালির বাংলাদেশি এক তরুণীকে প্রেম করে বিয়ে করেছেন দোমেনিকো তামবুররিনো নামে এক পুলিশ সদস্য।

দীর্ঘদিনের প্রেমের ইতি টেনে অবশেষে পরিণয় সূত্রে আবদ্ধ হন তারা। ঘটনাটি ইতালির গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর বেশ আলোচনার সৃষ্টি হয়েছে। এ ঘটনা এখন টক অব দ্য টাউনে পরিণত হয়েছে।

স্থানীয় গণমাধ্যমে জানা গেছে, বাংলাদেশি বংশোদ্ভূত ২৫ বছর বয়সী তরুণী সুমাইয়ারা তুরিন সিটিতে পলিটেকনিক ইন্সটিটিউটে পড়ার সময় প্রথম পরিচয় হয় ইতালির ওই পুলিশ সদস্যের সঙ্গে।

এর পর আল্পসের পাদদেশে প্রাচীন রাজধানী তুরিনে ধীরে ধীরে ভালো লাগা থেকে তাদের ভালোবাসা হয়। অতঃপর ১৪ সেপ্টেম্বর দক্ষিণ ইতালির কাম্পানিয়া বিভাগের সালের্নো প্রভিন্সের মাইওরি পৌর এলাকায় তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এর পর থেকে ইতালির বিভিন্ন নিউজ পোর্টাল এবং সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় ভাসছেন ওই নবদম্পতি।

ইতালি-বাংলাদেশি ভিন্ন দুই সংস্কৃতির মেরুতে অবস্থান করেও প্রেমের টানে আপন করে নিলেন দুজন দুজনাকে।

বর ইতালীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ প্যারামিলিটারি পুলিশ ফোর্স ‘ক্যারাবিনিয়ারি’র মার্শাল হিসেবে কর্মরত উত্তর-পশ্চিম ইতালির পিয়েমন্তে বিভাগের তুরিন প্রভিন্সে।

এদিকে মহামারী করোনার কারণে বাংলাদেশের সঙ্গে যাত্রীবাহী ফ্লাইট বন্ধ থাকায় কনের পরিবারের কেউ-ই ইতালিতে আসতে পারেননি।

স্থানীয়রা বলছেন, বাংলাদেশি তরুণীর ইতালির পুলিশকে বিয়ে করার ঘটনা এটিই প্রথম।

উল্লেখ্য, বিয়ের অনুষ্ঠানে বর দোমেনিকো তার ইউনিফর্ম পরেন আর লাল রঙের শাড়িতে সাজেন বাংলাদেশি বধূ সুমাইয়ারা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network