২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

এক শাকিবেই চাঙা সিনেমাপাড়া

আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনাভাইরাসের কারণে গত ২৬ মার্চ থেকে শুরু হয়েছিল দেশব্যাপী সাধারণ ছুটি।

এলাকাভেদে লকডাউনের মধ্য দিয়ে তখন থেকেই কার্যত অচল ছিল দেশ। বন্ধ ছিল যাবতীয় সরকারি-বেসরকারি কার্যক্রম। সীমিত আকারে কিছু প্রতিষ্ঠান চালু থাকলেও সেটি ছিল দেশ ও দেশের অর্থনীতি পরিচালনার স্বার্থে।

স্বভাবতই এসব কিছুর মধ্যে বন্ধ ছিল সিনেমার শুটিং। গত রোজার ঈদের পর সীমিত আকারে এবং কোরবানি ঈদের পর পুরোদমে শুটিং শুরু হলেও অনেক তারকাশিল্পী পরিস্থিতি বুঝে কাজে যোগ দিয়েছেন।

কোরবানি ঈদের আগেই নাট্যাঙ্গন সরগরম হয়ে উঠলেও ছবিপাড়া ছিল স্তিমিত। কারণ সিনেমাহল বন্ধ।

মুক্তি প্রতীক্ষিত ছবিগুলোর ভবিষ্যৎ নিয়ে যেখানে সবাই শঙ্কিত, সেখানে নতুন ছবির শুটিং শুরু করা মানে আরও বেশি ক্ষতির মুখোমুখি হওয়া। কেউ কেউ সীমিত আকারে শুটিং শুরু করলেও বড় কোনো তারকার অনুপস্থিতির কারণে ছবিপাড়া ঝিমিয়ে।

অবশেষে সেই খরা কাটল। মাত্র একজনের আবির্ভাবে সেই ঝিমিয়ে পড়া ছবিপাড়া পুরোটাই নড়েচড়ে জেগে উঠল। তিনি শাকিব খান। এ সময়ের দেশসেরা নায়ক।

গত ১০ সেপ্টেম্বর থেকে এ নায়ক অনন্য মামুনের পরিচালনায় ‘নবাব এলএলবি’ নামের একটি নতুন ছবির শুটিং শুরু করেছেন। সাত মাসেরও বেশি সময় পর সিনেমার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এ নায়ক।

আর তাতেই চাঙা হয়ে উঠেছে ছবিপাড়া। এফডিসিতে যখন এ নায়ক শুটিং করতে এসেছেন তখন প্রায় সবাই তার সঙ্গে দেখা করতে গিয়েছেন, কুশলাদি বিনিময় করেছেন বা সেলফি তুলেছেন।

আর সেসব হয়েছে খবরের শিরোনাম। বলা যায়, সাত মাস পর ছবিপাড়া হয়ে উঠেছে শাকিবময়। অন্য কোনো নায়কের ক্ষেত্রে এমনটি এখন দেখা যায় না।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network