১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বেতাগী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন

আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূর-ই-আলম 
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বেতাগী উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মো.শোয়েব কবির আহ্বায়ক ও মো. জহির উদ্দিন মাহামুদ সদস্য সচিব করে বুধবার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্যাডে ২১ সদস্যবিশিষ্ট এ আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে ১৩ জনকে যুগ্ম আহ্বায়ক ও আরও ৫ জনকে সদস্য রাখা হয়েছে। যুগ্ম আহ্বায়করা হলেন নাঈম খান,মো. আরিফুল ইসলাম,শামিম হোসেন,রাজিব মৃধা,সোহেল মৃধা, আসাদুজ্জামান হাদি, মোস্তাফিজুর রহমান রাজু, মাহমুদুল হাসান অভি, আক্তারুজ্জামান কাইয়ুম,নুরুন্নবী ফয়সাল, কে.এম.শামিম, বেল্লাল আকন,রহিম খান। সদস্য হিসেবে আছেন- হাদিসুর রহমান, রাকিব গাজী,ফাইজুল ইসলাম শাওন, তানবীর আহম্মেদ,মাসুম বিল্লাহ,মো. মোহামিনুল ইসলাম মোনায়েম। একই সাথে বেতাগী পৌরসভা শাখার আহ্বায়ক কমিটিও ঘোষণা দেওয়া হয়েছে এতে হাফিজুর রহমান মাসুমকে আহ্বায়ক ও রাজু আহম্মেদকে সদস্য সচিব করা হয়।
দীর্ঘ প্রায় ৬ বছর পর নতুন এ কমিটি পেয়ে নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। এ সময় নেতাকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তারেক রহমান ও জেলা ছাত্রদল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান।
এ ব্যাপারে বরগুনা জেলা ছাত্রদল সভাপতি ফাইজুল রহমান সজিব যুগান্তরকে জানান, বেতাগী উপজেলা ছাত্রদলের ২১ সদস্যবিশিষ্ট কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে সব বিভাগ অনুষদ ও ক্লাস কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি করতে বলা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network