২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বাস খাদে পড়ে প্রাণ গেল চারজনের

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মাগুরায় সদর উপজেলায় বাস খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার মঘির ঢাল এলাকার মাগুরা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রায় একই সময় একইস্থানে একটি বাস ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

নিহতরা হলেন- বাসের সুপারভাইজার আমিন, হেলপার আরিফ এবং যাত্রী ফখরুল ও নুর ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে যাওয়া চাকলাদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস মঘির ঢাল এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসকে অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আরেকটি বাস আসতে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় চাকলাদার পরিবহনের বাসটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে অপর আরেকজন মারা যান।

এদিকে চাকলাদার পরিবহন খাদে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে যশোর থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষ হয়।

দুই দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে বিকাল সাড়ে ৩টার দিকে মাগুরা ও যশোর থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহন থেকে হতাহতদের উদ্ধার করে।

মাগুরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহন থেকে চারজনকে উদ্ধার করা হয়েছে। এরমধ্যে তিন মৃত। এছাড়া একজনকে হাসপাতালে পাঠানোর পথে মারা যায়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে তিনি জানান।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, আহতদের উদ্ধারের করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network