১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সংকটাপন্ন আল্লামা শফী : হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

হেফাজতের আমীর আল্লামা শাহ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে।

শুক্রবার বিকেলে ৪ টার চট্টগ্রাম মেডিকেল কলেজ মাঠ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকা নিয়ে যাওয়ার কথা রয়েছে স্বজনরা। এরপর তাকে পুরান ঢাকার আজগর আলী মেডিকেলে ভর্তি করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আফতাবুল ইসলাম। তিনি জানান, শফি সাহেব বেশ অসুস্থ। বিশেষ করে তাঁর বুকে ব্যাথা, উচ্চরক্তচাপ, বমি ও শ্বাসকষ্ট বেড়েছে অস্বাভাবিক। ডায়াবেটিসের মাত্রাও বেড়েছে। কোন খাওয়ার খাচ্ছেন না তিনি। তাই উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে ওনাকে।

এর আগে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) মধ্যরাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউর) ৮ নম্বর বেডে হস্তান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাসেবার পর শারীরিক অবস্থা একটু ভালো দিকে রয়েছে।

হেফাজতের এক নেতা জানান, দারুল উলুম মুইনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার বিক্ষুব্ধ ছাত্রদের হাতে লাঞ্ছিত ও ৩৬ ঘন্টা অবরুদ্ধ ছিলেন হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমেদ শফী। এরপর তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এছাড়া মানসিকভাবেও ভেঙ্গে পড়েছেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network