২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে সাবেক ইউপি সদস্যকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধিঃ
ঝালকাঠির নলছিটিতে এক সাবেক ইউপি সদস্যকে মিথ্যা, ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নে ৯নং ওয়ার্ডের চরকয়া গ্রামে।

স্থানীয়রা জানান, দপদপিয়া ইউনিয়নের চরকয়া গ্রামের মৃত আদম আলী মল্লিকের ছেলে শহীদ মল্লিক কয়েক দফা একই গ্রামের সাবেক ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদারকে তাঁর দোকানে এসে হুমকি ধামকি দিয়ে শাসিয়ে যায়। এবং ইউনিয়ন পরিষদের চাল বা কোন বিষয়ে নাক না গলাতে বলে যায়। এরপরও তিনি সাবেক ইউপি সদস্য হিসেবে নিজ দায়িত্বে জনসাধারণের সুবিধার্থে কথা বলেন।

ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ আলাউদ্দিন হাওলাদার সাংবাদিকদের বলেন, আমি এই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলাম। আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আবার প্রার্থী হতে পারি ভেবে আমার প্রতিপক্ষরা বিভিন্ন রকম ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাই আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। শহীদ মল্লিক আমাকে নানাভাবে হুমকি দিয়ে আসছিল। তাই তিনি নিজের কিছু কলাগাছ কেটে আমার বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন। থানার তদন্ত কর্মকর্তা আজ ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

এবিষয়ে অভিযুক্ত শহীদ মল্লিক অভিযোগ অস্বীকার করে বলেন, সাবেক ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার আমাকে রামদা দিয়ে ধাওয়া করলে আমি নলছিটি থানা অভিযোগ করি।এতে তিনি আমার উপর ক্ষুব্ধ হয়ে আমার ঘেরের গাছ কেটে ফেলে এবং মাছ ছেড়ে দেয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network