৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

ইতালির মনফালকনে ক্রিকেট টুর্নামেন্ট

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালি মনফালকনে বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন,ইতালি (BSCA) ক্রিকেট টুর্নামেন্ট এর প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হয়েছে।সেমিফাইনালে সুপার বয়েজ একাদশ বনাম মনফালকনে ক্রিকেট ক্লাব প্রতিদন্দিতা করেন।এই টুর্নামেন্টটি প্রবাসী বাংলাদেশীদের মাঝে অনেক জনপ্রিয়তা অর্জন করে।প্রবাসে এধরণের টুর্নামেন্টের মাধ্যমে সকলের মাঝে সৌহার্দ্যতা ও ভাতৃত্ববোধ বৃদ্ধি পাবে।
আজকের সেমিফাইনালে অংশগ্রহণকারী সুপার বয়েজ একাদশের অধিনায়ক হৃদয়ের কাছে দলের পৃষ্ঠপোষক জননী দিতার স্বত্বাধিকারী ও স্বদেশ বিদেশ পাঠক ফোরাম এর উপদেষ্টা জনি মিয়া জার্সি হস্তান্তর করেন।খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন মনফালকনে ক্রিকেট ক্লাব এবং নির্ধারিত ১৬ ওভারে ১৬০রান সংগ্রহ করে। জবাবে সুপার বয়েজ একাদশ নির্ধারিত ওভারে ৯ উইকেটে ১২২রান সংগ্রহ করতে সক্ষম হয়। ৩৮রানে বিজয়ী হয় এবং সাইফুল ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়
খেলা চলাকালীন মাঠে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন এর সভাপতি মোঃ জিয়াউর রহমান খান সোহেল, সিনিয়র সহ-সভাপতি মামুন আল রশিদ, সহ-সভাপতি সিরাজুল হক ভূঞাঁ টেনিস, সাধারণ সম্পাদক মজনু দেওয়ান,সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান,১নং সন্মানিত সদস্য ফরিদুল ইসলাম আনিস সম্মানীত প্রধান উপদেষ্টা শফিকুল ইসলাম মাজহারুল, উপদেষ্টা তোফাজ্জল হোসেন তপন, ফরিদ আহমেদ, রাফিক লিটন, কাওসার সবুজ, আনার মিয়া প্রমুখ।
দাতা সদস্য বাবুল মিয়া ছাড়াও মামুন মিয়া,জাবেদ মিয়া,আরিফ, সোহাগ উপস্থিত ছিলেন। এই সময় উক্ত টুর্ণামেন্টের খেলায় সকল দলের খেলোয়াড় এবং কর্মকর্তাদের উদ্দেশ্য বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন এর সভাপতি মোঃ জিয়াউর রহমান খান সোহেল বলেন বিশ্বব্যাপী মহামারী কারণে ইতালিয়ান সরকার যে সকল নিয়ম-কানুন দিয়েছে তা যেন আমরা মেনে চলি। খেলার মাঠে আমরা সকলে মাক্স ব্যবহার করি এবং শারীরিক দূরত্ব কমপক্ষে এক মিটার বজায় রাখি সেই সাথে এই টুর্নামেন্টের সফলতা প্রত্যাশা করে সকলের সহযোগিতা কামনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network