১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের ৬ দফা দাবীতে মানববন্ধন

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ

পেশাগত উন্নয়ন ও অস্তিত্ব রক্ষায় এক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নাই এই শ্লোগান নিয়ে গাজিপুর ঘাগটিয়া ঢালা উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেণির কর্মচারী ফকির আব্দুল জায়েদের উপর অন্যায়ভাবে ধার্যকৃত জরিমানা বতিলের দাবী ও পদবী পরিবর্তন করে ‘প্রশাসনিক কর্মকর্তা’ নির্ধারণ,সরকারী কর্মচারীদের পদোন্নতি প্রদান করা সহ ৬ দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ বরিশাল জেলা কমিটি।

আজ মঙ্গলবার (২২ই) সেপ্টম্বর সকাল সাড়ে ১১ টায় সদররোড সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বরিশাল জেলা কমিটির সভাপতি কাজী আব্দুস ছালামের সভাপতিত্বে তৃতীয় শেণির কর্মচারী পরিষদের দাবী আদায়ের আন্দোলনে একাত্বতা প্রকাশ করে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় (বাকশিষ) সভাপতি অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, অধ্যাপক আমিনুল ইসলাম খোকন,তৃতীয় শেণির কর্মচারী পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি জিয়া শাহিন প্রমুখ।

বক্তরা দাবী করে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের প্রাণ তৃতীয় শ্রেণির কর্মচারীদের অবহেলা ও অবজ্ঞা করে শিক্ষা প্রতিষ্ঠানের কোনোতিনই উন্নয়ন করা সম্ভব নায়।

তাই অবিলম্বে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের দাবী মেনে নেয়ার জন্য সরকারের প্রতি দাবী জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network