২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জে নদী ভাঙ্গন পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ প্রতিনিধিঃ
বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের ছোট মীরগঞ্জ বাজারের ২১টি দোকান ও ১৪টি বসত ঘর আড়িয়াল খাঁ নদীর গর্ভে বিলীন হয়ে যায়। ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহযোগিতা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে অায়োজিত অর্থ সহায়তা প্রদান কালে বরিশাল মহানগর জামায়াতে আমীর জহির উদ্দিন মুহাম্মদ বাবর ,বাবুগঞ্জ উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান মুঃ আজিজুর রহমান অলিদ, বাবুগঞ্জ উপজেল জামায়াতের আমীর রফিকুল ইসলাম, রহমতপুর ইউনিয়নের আমীর সৈয়দ আলী, হোসেন লাভলু, চাঁদপাশা ইউনিয়ন জামায়াতের আমীর মাওঃ মোস্তাফিজুর রহমান, ৫নং ইউপি সদস্য জামাল হোসেন পুতুল, বাজার কমিটির সভাপতি মোজাম্মেল হক ,বাজার কমিটির সদস্য মাষ্টার রমনী রায় , বি এন পি নেতা বাবুল সরদার, শ্রমিক নেতা কে আর মিজান, জমায়াত নেতা মাওঃ হাচান আলী, মাষ্টার দেলওয়ার হোসেন , মাওঃ হাবিবুর রহমান ,ক্কারী আঃ রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network