২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আলিয়ার

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ করলেন তারই স্ত্রী আলিয়া সিদ্দিকী।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, নওয়াজের বিরুদ্ধে মুম্বাইয়ের ভারসোভা থানায় লিখিত অভিযোগ করেছেন আলিয়া।

অভিযোগে লেখা হয়েছে, প্রতারণা করে আলিয়াকে বিয়ে করেছেন নওয়াজ এবং প্ররোচিত করে শারীরিক সম্পর্ক গড়েছেন, যা ধর্ষণের শামিল।

আলিয়া সিদ্দিকীর আইনজীবী বলেছেন, ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬ (কে) ৩৭৬, ৪২০ ও ৪৯৩ ধারায় অভিযোগ করা হয়েছে। আমার মক্কেল ভারসোভা থানায় ধর্ষণ, প্রতারণা এবং প্রতারণা করে বৈধ বিয়ে ও প্ররোচিত করে সহবাসের অভিযোগ এনেছেন। আশা করছি, খুব শিগগিরই এফআইআর রেজিস্টার করা হবে।

স্ত্রী আলিয়া সিদ্দিকীর এই লিখিত অভিযোগের বিষয়ে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে বেশ কিছু দিন ধরে দ্বন্দ্ব চলছে তার স্ত্রীর আলিয়ার। আলিয়া বিবাহবিচ্ছেদের আবেদন আগেই করেছেন। নওয়াজ থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে ৩০ কোটি টাকা দাবি করেন আলিয়া। পাশাপাশি মুম্বাইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকের একটি ফ্ল্যাটও দাবি করেন তিনি।

এমন দাবির মধ্যেই এবার নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন তিনি। এর আগে নওয়াজের ভাই শামসউদ্দিনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন আলিয়া।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network